Latest

8/recent/ticker-posts

Header Ads Widget

তাজওইদ(তাজবিদ)ঃ কোরআন শিক্ষা (বই উন্মুক্তকরণ প্রসঙ্গ)

পিডিএফ উক্তকরণঃ
তাজওইদ আমার একটা আবেগের নাম। অবশ্য আবেগটা একদম শুরু থেকেই ছিল না। শুরুতে খুব কঠিন কিছু ছিল, এমনই কঠিন একটা বিষয় যা জয় করা আমার জন্য যুদ্ধে জয়ী হওয়ার মত ছিল। দীর্ঘদিনের পরিশ্রম আর অধ্যবসায়ের বারাকাতে আল্লাহ এই বিষয় আমার জন্য সহজবোধ্য করেছিলেন আলহামদুলিল্লাহ্। উনার কৃপা ছাড়া আমার তো বিন্দু মাত্রই ক্ষমতা ছিল না একটা শব্দ লিখবার। সমস্ত প্রশংসা শুধু মাত্র আমার রব্বেরই।
 
তাজওইদ : সহিহ ভাবে কুরআন শিক্ষা ২০১৮ এর মাঝামাঝিতে প্রকাশিত হয়েছিল। ২০২০ এর শেষের দিকে আমাদের Aslaf Arabic Academy -তে যখন নওমুসলিম ভাই ও বোনেরা কুরআন শুদ্ধিকরণ কোর্সে ভর্তি হয়েছিলেন, কুরআনকে শুদ্ধ করার চেষ্টা চালাচ্ছিলেন, তখন উনাদের দেখে মনে হচ্ছিল আমার এই কিতাবটা উন্মুক্ত করে দেই উনাদের জন্য। আর উনাদের উসিলায় সবার জন্যই আজ উন্মুক্ত করলাম এই কিতাবটা। অনলাইন, অফলাইন সকল একাডেমীর উস্তায/উস্তাযাহ, ছাত্র/ছাত্রী ও সর্বসাধারণের জন্য। তবে একটা দাবী আমার রয়ে যাবে সকল পাঠকের কাছে। সবাই যেন এই কিতাব থেকে উপকৃত হোন, ইলমটা নিয়ে যেন আমল করেন এবং কুরআন শুদ্ধ করার পেছনে যেন লাগাতার মেহনত দেন। 
আমার এই ইলমান নাফিয়ান যেন সব সময় জারি থাকে, তা আমার ও আমার পরিবারের জন্য যেন সাদাকায়ে জারিয়া হয়। আমিন। 
যাইনাব আল-গাযী
04/12/2020
মাদিনা মুনাওয়ারাহ



 
presearch

Post a Comment

0 Comments